এথেইস্ট ব্লগরোলে আমি

আজ থেকে এথেইস্ট ব্লগরোলে আমি অন্তর্ভুক্ত হলাম। এই ব্লগতালিকায় সারা বিশ্বের ৭৫০টির বেশি নাস্তিক ও অজ্ঞেয়বাদীদের ব্লগ রয়েছে। অগ্নিসেতু ব্লগই প্রথম বাংলা ব্লগ যার নাম এই তালিকায় স্থান পেল।

বাঙালি মানবতাবাদী, নাস্তিক, অজ্ঞেয়বাদী, সন্দেহবাদীরা কি কখনও ব্লগ লিখবে না। তারা কি চিরকাল নিজেকে লুকিয়ে রাখবে। তারা কি নিজ মত প্রকাশের অধিকার থেকে এখনও বঞ্চিত থাকবে?

বিস্তারিত তথ্য রয়েছে Atheist Blogroll এ।

5/Post a Comment/Comments

  1. AnonymousJuly 04, 2008

    ভাল আইডিয়া। মানবতাবাদী বাঙ্গালীদেরকে তালিকাবদ্ধ করার একটা চেষ্টা আপনি শুরু করুন। দেখবেন অনেকে আপনার পাশে থাকবে।

    ReplyDelete
  2. AnonymousJuly 04, 2008

    আচ্ছা ভাইয়া, এই Atheist Blogrool বিষয়টা কি? একটু বুঝিয়ে বলবেন কি?

    ReplyDelete
  3. AnonymousJuly 04, 2008

    আপনি কে ভাই ?
    ব্লগরোলে জায়গা পাবার জন্য অভিনন্দন।

    ReplyDelete
  4. AnonymousJuly 04, 2008

    রাজীব,
    মন্তব্যর জন্য শুভেচ্ছা নেবেন।
    Atheist Blogroll হল অনলাইনে লেখালেখি করে এমন ব্লগারদের একটি তালিকা।
    পোস্টের নিচের লিংকটাতে গেলেই সব বুঝতে পারবেন।

    toxoid_toxaemia আপনাকেও ধন্যবাদ।
    আপনি আমার কোন পরিচয় জানতে চাচ্ছেন? আমি পুরুষ না নারী? নাকি কোন ধর্মের সেটা?

    এগুলো কোন পরিচয় নয়। এধরণের কোন পরিচয়কে আমি স্বীকার করতে ইচ্ছুক নই। তবে আমি বলতে চাই যে আমি একজন মানুষ এবং একজন বাঙালী।

    ReplyDelete
  5. AnonymousJuly 09, 2008

    I actually have my English blog in the list.

    ReplyDelete

Post a Comment

Previous Post Next Post