ইসলামে কাম ও কামকলা- ২০

গ্রুপ সেক্স/ উন্মাতাল সেক্স

ব্লু ফিল্মে আমরা দেখতে পাই, একদঙ্গল নারী পুরুষ বিভিন্ন ভঙ্গিমায় সেক্স করছে । একই সময়ে কিংবা সামান্য সময়ের ব্যবধানে একজন পুরুষ একাধিক নারীর সাথে সেক্স করছে কিংবা একজন নারী একাধিক পুরুষের সাথে সেক্স করছে। এইসব অশ্লীল ছবির অন্যতম প্রধান আকর্ষণই হচ্ছে এই গ্রুপ সেক্স. কিংবা দু’জনেরই সেক্স - তবে একটু পর পর সেক্স পার্টনারটি বদলিয়ে নেয়া। পর্ণো ছবির এ এক সাধারণ বৈশিষ্ট্য, এভাবেই ছবিগুলি দর্শক টানে কারণ অধিকাংশ দর্শকের মনের গোপনে এ ধরণের উন্মাতাল সেক্সের জোয়ারে গা ভাসানোর ইচ্ছা সুপ্ত থাকে, কিন্তু বাস্তবে কখনও তা হয়ে উঠে না।

সুতরাং এইসব ছবির মাধ্যমে দর্শকরা মনের অতৃপ্ত কামনার কিছুটা হলেও প্রশমন ঘটায়। ছবি দেখতে দেখতে তাদের হয়তো মনে হয়- আহ্, আমিও যদি এরূপ একটি দৃশ্যে অভিনয় করার সুযোগ পেতাম। আচ্ছা- এই ধরণের ইচ্ছা কি আমাদের নবীর (দঃ) মনেও জেগেছিল কোনদিন? তৌবা, নাউজুবিল্লাহ। এধরণের চিন্তাও পাপ, গার্ডেন ভ্যারাইটির জিহাদিরা শুনেলে নির্ঘাৎ কিরিচ হাতে কল্লা কাটতে বেরুবে। এখন নীচের হাদিসটি পড়ুন এবং হলি ষ্টাইলের উন্মাতাল সেক্স সম্পর্কে কল্পনা করুন। কল্পনা করুন, আপনার প্রায় ডজন খানেক বউ এবং উপপত্নী আছে। আরও কল্পনা করুন, আপনার সবচেয়ে প্রিয় বউটি আপনাকে নিজ হাতে সাজিয়ে অন্য নারীর সাথে সেক্স করতে পাঠাচ্ছে। যদি একে উন্মাতাল সেক্স (Group Sex) না বলা যায় তা’হলে সে জিনিসটি কী? অনুগ্রহপুর্বক স্মরণ রাখবেন, এই উন্মাতাল সময়ে নবীর (দঃ) হেরেমে কমপক্ষে গোটা ন’য়েক বিবি ছিলেন।

সহি বুখারিঃ ভলিউম-১, বুক নং-৫, হাদিস নং-২৭০:
মুহম্মদ বিন আল-মুনতাছির হতে বর্ণিতঃ
তার পিতার সুত্র উল্লেখ করে (তিনি বর্ণনা করেন) যে তিনি আয়েশাকে ইবনে উমরের বর্ণনা সম্পর্কে জিজ্ঞেস করেছিলেন (ইবনে উমরের বর্ণনা এরূপ- যতক্ষন পর্যন্ত তার শরীর হতে আতরের গন্ধ বেরুচ্ছে, ততক্ষন পর্যন্ত তিনি মাহরিম হতে ইচ্ছুক নন)। আয়েশা বলেন- “আমি আল্লাহর রাসুলকে সুগন্ধি লাগিয়ে দিতাম এবং তিনি পর্যায়ক্রমে সকল স্ত্রীর কাছে যেতেন এবং সকলের সাথে (যৌনসঙ্গম করতেন), এবং সকালবেলায় (গোসলের পর) তিনি ছিলেন মাহরিম”।

সহি মুসলিমঃ বুক নং-৮, হাদিস নং-৩৪৪৫:
আবু বকর বিন আব্দুর রহমান বর্ণনা করেছেন যে রাসুলুল্লাহ (দঃ) উম্মে সালমাকে বিয়ে করলেন এবং তার ঘরে গেলেন।

অতঃপর যখন তিনি সেখান থেকে বের হয়ে আসার উদ্যোগ নিচ্ছিলেন, তখন তিনি (উম্মে সালমা) তার কাপড় আকড়িয়ে ধরলেন। রাসুলুল্লাহ (দঃ) এতে বললেন- যদি তুমি ইচ্ছে করো, আমি তোমার সাথে আরও বেশী সময় থাকতে পারি, সেক্ষেত্রে আমাকে সময় গণনা করতে হবে (অর্থাৎ যে সময়টুকু আমি তোমার সাথে কাটাব, অন্য স্ত্রীদের সাথেও আমাকে ঠিক সেই পরিমাণ সময় কাটাতে হবে)। কুমারি বউয়ের জন্যে এক সপ্তাহ, পুর্ব-বিবাহিতার জন্যে তিন দিন।

অসমাপ্ত

3/Post a Comment/Comments

  1. Oi kuttar bassa agni. amr novir vhalo kisu post korna shala.
    ja dekassis ta ektu gobhir vab_ e chinta korna kutta. somadan pabi tho
    Unito kharap kisu kor_e nai.
    Tor bap jemon tor maa k short time chud_e tor_e jonmo dias_E, todrup tor mind tao emn songkirno. deeply think korlei sob bujth_e parbi communist magir communist bassa

    ReplyDelete
  2. Jotoi Chesta korona keno tomra "Allah, Rasul abog Islam"-ke soto korar, Lave hobena sudhu matro nijer khoti kora sara.

    Surjer Alokey jemon proman korar kisu nai temni Allah, Allah Rasul abog Islam -ke notun kore proman korar kisu nai.

    Sudhu matro BADUR Surjer Aloi kisu dekeyna, tai boley ki Somosto jeb Surjer Aloke Ashikar Korbe.

    Absos tomader jonno.. jar boroi ovaga.. ai duniyatee jemon lanchito temni poro kaleyo chorom lanchito hobe. Chokh thakteyo ondho..

    ReplyDelete
  3. Learn more and more about Islam and Prophet Muhammad (S.A.A.W.). You will find the Truth.

    Don't be agree on these people..Islam teach us patience, perseverance for peace, Educate, not aggravate, Wage peace, not war.


    Everything is good in the hands of the author of things, everything degenerates in the hands of Man, said the French philosopher Jean Jacques Rousseau. In Islam, Evil is the work of Man, and Good comes from the Creator. Those who humiliate others are those who allow nafs amarrah (lowest/animalistic stage of the soul) to take charge of their actions.

    ReplyDelete

Post a Comment

Previous Post Next Post