ইসলামী সেক্স ৩

পাপীতাপীদের এই দেশে বারবনিতা, বেশ্যারা যত্রতত্র ঘুরে বেড়াচ্ছেপরস্পর সম্মতিতে সেক্স এদেশে কোন অপরাধ না, যদিও জোর করে কাউকে ধর্ষণ একটি সিরিয়াস অপরাধ হিসেবে বিবেচিত হয়এজন্যে এমনকি যাবজ্জীবনও হয়ে যেতে পারে পক্ষান্তরে ইসলামি প্যারাডাইজগুলিতে বিপরীত লিঙ্গবিশিষ্ট দুজন নরনারীর (কিংবা সম লিঙ্গবিশিষ্ট) মধ্যে যৌনসম্পর্ক পুরোপুরি হারাম- তা সে পরস্পরের সম্মতিক্রমেই হোক কিংবা একজনের অসম্মতিক্রমেই হোকসবচেয়ে ইম্পর্ট্যন্ট যা তা এই যে একজন মুসলিম নারীর বিবাহ-বহির্ভুত যৌনসম্পর্ক একেবারেই নিষিদ্ধমুসলিম দেশগুলি হতে যে সমস্ত মুসলমান পাশ্চাত্যে বাস করতে আসে- তারা এদেশের নরনারীর স্বচ্ছন্দ ও অবাধ মেলামেশা দেখে তাই বিভ্রান্তিতে পড়ে যায়তারা এদেশের জীবনবোধ তথা মুল্যবোধ সঠিকভাবে বুঝতে করতে পারে নাতারা দেখে- মেয়েরা বিয়ের আগেই অবাধে ছেলে বন্ধুদের সাথে সেক্স করছেতারা ভাবে- এদেশে সব মেয়েই গণিকা, সস্তা পণ্যএকটি ছেলে ও একটি মেয়ের মধ্যে যে সেক্সবহির্ভুত সহজ স্বাভাবিক সম্পর্ক গড়ে উঠতে পারে, তারা তা ভাবতে পারে নাফলে চারপাশে বিচরণরত কাফের মেয়েদের সাথে স্বাভাবিক ও প্রফেশনাল সম্পর্ক গড়ে তুলতে সঙ্কোচ বোধ করে তারাবিয়ে করার উপযুক্ত হিসেবে যে মেয়েটি একজন খাটি মুসলমানের মন-মানসে ভাসে, সে এক অক্ষতযোনী কুমারিএইসব কাফের মেয়েদের সাথে এক রাত্রির খেল্ চলতে পারে, তাই বলে বিয়ে? নৈব চ নৈব চইসলামের বিধান অনুসারে- একজন অবিবাহিত মেয়ে তার প্রজনন যন্ত্রটিকে অবশ্যই তালাচাবি দিয়ে রাখবেচাবীর মালিক একমাত্র স্বামী, আর কেউ নয় ল্লাহ ও ধর্মের নামে মেয়েদেরকে যৌনসুখ ঞ্চিত রাখার কেন এই প্রাণান্তকর প্রচেষ্টা- তা নিয়ে অনেক ভেবেছি আমি

অবশেষে মুসলিম সমাজে সবচেয়ে খাটি এবং অথেনটিক বলে পরিচিত সহি বুখারি ও সহি মুসলিম শরীফের কিছু অমুল্য হাদিস হস্তগত হয় আমারএগুলি পড়ে বুঝতে পারলাম কেন ল্লাহপাক বিয়ের আগ পর্য্যন্ত মুসলমান মেয়েটির যোনীপ্রদেশ অক্ষত রাখতে এত আগ্রহীপাঠক, আসুন হাদিস কয়টির উপর একটু চোখ বুলিয়ে নিইঃ

সহি বুখারি: ভলিউম-৭, বুক নং-৬২, হাদিস নং-১৬ জাবের বিন আব্দুল্লাহ হতে বর্ণিতঃ

আমরা একবার নবীর সাথে একটি গাজওয়া’ (বিধর্মীদের বিরুদ্ধে অভিযানকে গাজওয়া বলা হয়) হতে ফিরছিলামআমি আমার উটটিকে খুব দ্রুত চালনা করতে চাইলামএটি ছিল অত্যন্ত অলস একটি উটসুতরাং আমার পেছন হতে একজন আরোহী এসে তার হস্তস্থিত বর্শা দ্বারা খোঁচা মারতেই আমার উটটি এত দ্রুত ছুটতে শুরু করলো যে মনে হবে এর চেয়ে দ্রুগামী উট আর নেইদেখ! আরোহীটি ছিলেন স্বয়ং নবীতিনি বললেন- এত তাড়া কীসের তোমার’? আমি বললাম-আমি নুতন বিয়ে করেছিতিনি বললেন- তোমার বউ কুমারি না মেট্রন (বিধবা অথবা তালাকপ্রাপ্তা)’? আমি বললাম- সে একজন মেট্রনতিনি বললেন- কচি মেয়ে বিয়ে করলে না কেন? তাহলে তুমি তার সাথে খেলতে পারতে এবং সে তোমার সাথে খেলতে পারতযখন আমরা (মদীনায়) প্রবেশ করতে যাচ্ছি, নবী ললেন- অপেক্ষা করো যেন তুমি রাত্রিবেলা (মদীনায়) প্রবেশ করতে পারতহিলে মহিলা তার অবিন্যস্ত চুল আঁচড়িয়ে নেয়ার অবকাশ পাবে এবং যে নারীর স্বামী অনেকদিন অনুপস্থিত ছিল সে তার যৌনকেশ শেভ করার অবকাশ পাবে সহি বুখারিঃ ভলিউম-৩, বুক নং-৩৮, হাদিস নং-৫০৪: জাবের বিন আব্দুল্লাহ হতে বর্ণিতঃ

আমি নবীর সাথে এক অভিযান থেকে ফিরছিলামআমার সওয়ারি উটটি ছিল মন্থর তিসম্পন্ন এবং সবার পেছনে। [... যখন আমরা মদীনার সমীপবর্তী হলাম, আমি (দ্রুত) আমার (বাড়ীর) পথ ধরলামনবী বললেন- তুমি কোথায় যাচ্ছ’? আমি বললাম- আমি একজন বিধবাকে বিয়ে করেছিতিনি বললেন- তুমি কুমারি বিয়ে করলে না কেন? তাহলে তোমরা একে অপরের সাথে রঙ্গরস করতে পারতে। [.....সহি মুসলিমঃ বুক নং-০০৮, হাদিস নং-৩৫৪৯: জাবির বিন আব্দুল্লাহ (রাঃ) হতে বর্ণিতঃ.....ল্লাহর রসুল (দঃ) আমাকে বললেন- তুমি কি বিয়ে করেছো’? আমি বললাম- হ্যাতিনি বললেন- সে কি কুমারি না পুর্ব-বিবাহিতা (বিধবা বা তালাকপ্রাপ্তা)’? আমি বললাম- পুর্ব-বিবাহিতাতখন তিনি ললেন- কুমারির সাথে মজা করার স্বাদ থেকে বঞ্চিত রইলে কেন’? শুবা বলেন- এই ঘটনার কথা আমি আমর বিন দিনারের কাছে উল্লেখ করলে আমর বলেছিলেন- আমিও জাবেরের মুখে বর্ণনাটি শুনেছি। (ল্লাহর রসুল) তাকে বলেছেন- তুমি একজন বালিকা বিয়ে করলে না কেন? তাহলে তুমিও তার সাথে খেলতে পারতে, সেও তোমার সাথে খেলতে পারত

(চলবে)

0/Post a Comment/Comments

Previous Post Next Post